২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৩:৪৮, ২৮ জানুয়ারি ২০২৩

আপডেট: ২১:০০, ২৮ জানুয়ারি ২০২৩

নারায়ণগঞ্জ কারাগারে হাজতির মৃত্যু

নারায়ণগঞ্জ কারাগারে হাজতির মৃত্যু

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা কারাগারে ডাকাতি মামলার আসামি শাকিল আহমেদ নামে এক হাজতির মৃত্যু হয়েছে। শনিবার (২৮ জানুয়ারি) সকালে ওই হাজতি কারাগারে অসুস্থ হয়ে পড়লে তাকে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহত শাকিল (৩৬) পাবনা জেলার সাইফুল ইসলামের ছেলে।

কারাগারের জেল সুপার মো. মোকাম্মেল হোসেন জানান, ২৫ জানুয়ারী একটি ডাকাতি মামলায় ফতুল্লা থানা থেকে শাকিল আহমেদকে আদালতের কারাগারে প্রেরন করা হয়। ওই সময় আসামির সঙ্গে মারধরে আহত চিকিৎসাপত্রসহ দেয়া হয়েছিল। দুদিন ধরে তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। শুক্রবার রাতেও ভিক্টোরিয়া হাসপাতাল থেকে চিকিৎসা শেষে কারাগারে নিয়ে আসা হয়। সকালে আবারো অসুস্থ হলে তাকে ভিক্টোরিয়া হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ফতু্ল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মহসীন জানায়, ২৪ জানুয়ারী রাতে ডাকাতিকালে স্থানীয় এলাকাবাসী শাকিলকে আটক করে গণপিটুনি দেয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করায়। পরে তার বিরুদ্ধে মামলা নিয়ে বিজ্ঞ আদালতে পাঠানো হয়। নিহত শাকিলের বিরুদ্ধে পাবনা জেলার আটঘরিয়া থানায় একটি হত্যা মামলা রয়েছে বলে তিনি জানান।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়