২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৪০, ২৩ অক্টোবর ২০২০

আপডেট: ২০:৩২, ২৩ অক্টোবর ২০২০

নারায়ণগঞ্জে ফ্রিজ কিনে কপাল খুলল রিকশাচালকের

নারায়ণগঞ্জে ফ্রিজ কিনে কপাল খুলল রিকশাচালকের

প্রেস নারায়ণগঞ্জ: অভাবের সংসারে শখের ফ্রিজ কিনে কপাল খুলেছে নারায়ণগঞ্জের রিকশাচালক হাবিব বিশ্বাসের। একটি ইলেক্ট্রনিক্স কোম্পানির একটি ফ্রিজ কিনে হাবিব বিশ্বাস পেয়েছেন ৫০০ শতাংশ ক্যাশ ভাউচার। সে টাকায় ল্যাপটপ ও মোবাইল ফোনসহ পরিবারে জন্য ওই কোম্পানির ১০টি পণ্য নিয়েছেন তিনি। এতে খুশি তার পরিবার।

নারায়ণগঞ্জ বন্দর উপজেলার সিটি কর্পোরেশন এলাকার একরামপুরে বাসিন্দা হাবিব বিশ্বাস। তিন ছেলে ও এক মেয়েসহ মোট সাত সদস্যকে নিয়ে তার পরিবার। অভাবের তাড়নায় এক যুগ আগে বরগুনার বালিয়াতলি ইউনিয়নের ঝিনইবাড়িয়ায় গ্রাম ছেড়ে স্বপরিবারে নারায়ণগঞ্জ এসেছিলেন তারা। এরপর থেকে রিকশা চালিয়েই চলেছে তার সংসার। অভাবের সংসারে বিলাসিতা বলতে কিছুই ছিল না তাদের। কিন্তু প্রয়োজনে প্রায় সময় প্রতিবেশীর ফ্রিজে খাবার রাখতেন তারা। এতে বিরক্ত হতেন প্রতিবেশীরা। এক পর্যায়ে সাধ্যের বাইরে গিয়ে, ঋণ করেই ১৯ হাজার টাকায় একটি ফ্রিজ কিনেন তিনি। এই ফ্রিজেই ভাগ্য খুলে তার।

হাবিব বিশ্বাস বলেন, `হঠাৎ একদিন আমার ফোনে ৫০০ শতাংশ ক্যাশ ভাউচার পাওয়ার মেসেজ আসে। পরে কোম্পানির সঙ্গে যোগাযোগ করি। মঙ্গলবার ৫০০ শতাংশ ক্যাশ ভাউচারটি আমাকে দেয়া হয়। সে ক্যাশ ভাউচার দিয়ে আমি আমার পরিবারের সদস্যদের জন্য চারটি মোবাইল ফোন, একটি ল্যাপটপ, এলইডি টিভি, ব্লেন্ডার, স্ট্যাবিলাইজার, ওয়াটার পিউরিফায়ার ও রিচার্জেবল ফ্যান কিনেছি।`

তিনি আরো বলেন, `সন্তানদের পড়ালেখা ও বিনোদন এবং স্ত্রীর সাংসারিক কাজে প্রয়োজনীয় এসব পণ্য কেনা ছিল আমার সাধ্যের বাইরে। কিন্তু একটি ফ্রিজ কিনে আজ আমার অভাবের সংসার জিনিসপত্রে ভরে গেছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়