২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৮:১৭, ১৭ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৮:১৮, ১৭ সেপ্টেম্বর ২০২১

নারায়ণগঞ্জে করোনায় আরও ১ জনের মৃত্যু

নারায়ণগঞ্জে করোনায় আরও ১ জনের মৃত্যু

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ১ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে মরণঘাতী ভাইরাসে জেলায় মোট ৩২২ জন মৃত্যুবরণ করেছেন। মৃত নারী (৫৫) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার বাসিন্দা। এদিকে নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন আরও ৩৮ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ২৫ হাজার ৮৪৩ জন।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ১১ জন, সদরে ৬ জন, বন্দরে ৯ জন, সোনারগাঁয়ে ২ জন ও রূপগঞ্জে ১০ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১৪৫ জন ও আক্রান্ত ৮ হাজার ৮৯৬ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৫৭ জন ও আক্রান্ত ৫ হাজার ৩২৬ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৫৭৭ ও মারা গেছেন ৩০ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ১ হাজর ৮০০ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ২ হাজার ৭০৭ জন ও মারা গেছেন ৬৮ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৮ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৫৩৭ জন।

জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ৬৮ হাজার ২২৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৫৪৯ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ২৪ হাজার ৭৯০ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৮ হাজার ৫৩২ জন, সদর উপজেলার ৫ হাজার ১০০ জন, রূপগঞ্জের ৪ হাজার ৩৫৬ জন, আড়াইহাজারের ১ হাজার ৭৫৭ জন, বন্দরের ২ হাজার ৪৮৬ ও সোনারগাঁয়ের ২ হাজার ৫৫৯ জন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়