২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১২:১২, ১৯ জুন ২০২১

আপডেট: ২০:৫৩, ১৯ জুন ২০২১

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ৭৭ নমুনা সংগ্রহ, আক্রান্ত ১৯

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ৭৭ নমুনা সংগ্রহ, আক্রান্ত ১৯

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ১৯ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১৩ হাজার ৫৬১ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ২২০ জন।

শনিবার (১৯ জুন) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৪ জন, সদরে ৬ জন, বন্দরে ১ জন, সোনারগাঁয়ে ৬ জন ও রূপগঞ্জে ২ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১১২ জন ও আক্রান্ত ৫ হাজার ১৫৫ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪৩ জন ও আক্রান্ত ২ হাজার ৭৭৮ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৮৮৩ ও মারা গেছেন ৯ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৯১৪ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ২৮৬ জন ও মারা গেছেন ৩৮ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৫৪৫ জন।

জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ১৪ হাজার ৫৪২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৭৭ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ১৩ হাজার ১৫৯ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৪ হাজার ৯৮১ জন, সদর উপজেলার ২ হাজার ৭০৯ জন, রূপগঞ্জের ২ হাজার ৪৮৯ জন, আড়াইহাজারের ৯০২ জন, বন্দরের ৮৫৬ ও সোনারগাঁয়ের ১ হাজার ২২২ জন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়