২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:৩১, ২৬ ফেব্রুয়ারি ২০২১

নেতাকর্মী অনেকেই থাকতে পারে কিন্তু অভিভাবক শামীম ওসমান: এসপি

নেতাকর্মী অনেকেই থাকতে পারে কিন্তু অভিভাবক শামীম ওসমান: এসপি

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলম বলেছেন, বাংলাদেশের ৬৪ জেলার সকল মানুষই নারায়ণগঞ্জের উপর নির্ভরশীল। এই নারায়ণগঞ্জ সভ্যতার জনপদ। বাংলাদেশের ক্রীড়া জগতে সবচেয়ে বেশি ভূমিকা রাখে নারায়ণগঞ্জ। এই নারায়ণগঞ্জ নিয়ে পজেটিভের চেয়ে নেগেটিভ কথাবার্তা বেশি হয়েছিল। অথচ আমি এসে দেখলাম এই নারায়ণগঞ্জে যে পরিমাণ পজেটিভ কাজ হয় তা অন্য কোথাও হয় না।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাতে ইসদাইর পৌর ওসমানী স্টেডিয়ামে বাংলাদেশ বডি বিল্ডিং ফেডারেশনের উদ্যোগে আয়োজিত ‘মি. নারায়ণগঞ্জ’ প্রতিযোগিতার অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, নারায়ণগঞ্জে অনেক নেতা কর্মী থাকতে পারে কিন্তু অভিভাবক একজনই থাকেন। আর তিনি হলেন আমাদের একেএম শামীম ওসমান সাহেব। ২০২১ এটা মুজিববর্ষ তাই আমরা মুজিবের আদর্শকে ধারণ করি। যিনি মুজিব আদর্শকে লালন করবেন তিনি কখনো মাদক ধরতে পারবেন না বরং তিনি দেশকে ভালোবাসবেন।

পুলিশ সুপার আরও বলেন, একটি জেলাতে যদি সকল কৃষ্টি কালচারের পরিচর্যা থাকে। আমি মনে করি সেখানে কোন সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও মাদক সেবক বসবাস করতে পারে না। আমি অনুরোধ করবো আপনারা সকলে পজেটিভ কথাগুলো বেশি বেশি প্রচার করবেন। নিজেরা নিজেদেরকে বাংলাদেশের সর্বক্ষেত্রে মেলে ধরবেন। আমি ভলিবল ফেডারেশন ,ব্যাডমিন্ট ফেডারেশন কাজ করেছি ও অ্যাথলেটিক্স ফেডারেশনে নির্বাচিত সহ সভাপতি হয়েছি। আমি সেখানে দেখেছি প্রতিটি ফেডারেশনে এই নারায়ণগঞ্জের লোক আছেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম বেপারি, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুবাস চন্দ্র সাহা, বাংলাদেশ বডি বিল্ডিং ফেডারেশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়