২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৫:১৭, ১০ অক্টোবর ২০২০

আপডেট: ২২:৫১, ১০ অক্টোবর ২০২০

পেটের ভিতর থেকে বের হল ৯৪০ পিস ইয়াবা

পেটের ভিতর থেকে বের হল ৯৪০ পিস ইয়াবা

প্রেস নারায়ণগঞ্জ: ইয়াবা পাচারকারী নওগাঁর সদরের রজাকপুর গ্রামের মো. আতোয়ার রহমানের ছেলে জাহাঙ্গীর হাসানের পেটের ভিতর ছিল ছোট ছোট ২০ ইয়াবার প্যাকেট। প্রতি প্যাকেটে ৪৭ পিস ইয়াবা। মোট ৯৪০ পিসসহ ইয়াবাসহ তাকে গ্রেফতার করে র‍্যাব।

শুক্রবার (৯ অক্টোবর) দিবাগত রাত সাড়ে বারটায় নারায়ণগঞ্জের চিটাগাং রোড থেকে ঢাকাগামী ইউনিক পরিবহনের একটি বাসের ভিতর থেকে তাকে আটক করে র‍্যাব-১১। আটকের পর অস্বীকার করলেও এক্সরে রিপোর্টের পর স্বীকার করে তার পেটের ভিতর ২০টি প্যাকেটে ৯৪০ পিস ইয়াবা আছে।

শনিবার ১০ অক্টোবর দুপুরে অভিনব কায়দায় ইয়াবা পাচারের এই বিষয়টি সংবাদ বিজ্ঞপ্তিতে জানান র‍্যাব- ১১ ভারপ্রাপ্ত কোঃ কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম।

জসিম উদ্দীন চৌধুরী জানান, জাহাঙ্গীর দীর্ঘদিন ধরে চট্টগ্রাম থেকে বাসযোগে ঢাকায় ইয়াবা পাচার করে। ৯ অক্টোবর দিবাগত রাত সাড়ে বারটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোডের চেকপোষ্টে গাড়ী তল্লাশীকালে চট্টগ্রাম হতে ঢাকাগামী ইউনিক পরিবহনের একটি বাস থেকে তাকে আটক করা হয়। আটকের পর জাহাঙ্গীর হাসানের কথা ও আচরণে অসংলগ্নতা ও অস্বাভাবিকতা প্রকাশ পেলেও ইয়াবা পাচারের বিষয় অস্বীকার করে। পরে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে এক্সরে রিপোর্টে তার পেটের ভিতর অসংখ্য ডিম্বাকৃতির বস্তুর উপস্থিতি দেখা যায়। পরবর্তীতে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে জাহাঙ্গীর স্বীকার করে তার পেটের ভিতর লাল টেপ দিয়ে মোড়ানো ছোট ছোট ২০টি ইয়াবার প্যাকেটে প্রত্যেকটিতে ৪৭ পিস করে মোট ৯৪০ পিস ইয়াবা রয়েছে।

তিনি জানান, জাহাঙ্গীর ইয়াবার প্যাকেটগুলো চট্টগ্রামে খাবারের সাথে গিলে খায় এবং পরবর্তীতে কলা এবং পাউরুটি খেয়ে সেই প্যাকেটগুলো পায়ু পথ দিয়ে বের করে। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়