২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:৫০, ১ এপ্রিল ২০২২

আপডেট: ১৭:৫০, ১ এপ্রিল ২০২২

প্রকাশ্যে ইটভাটা শ্রমিককে পিটিয়ে হত্যা: দুই আসামি গ্রেফতার

প্রকাশ্যে ইটভাটা শ্রমিককে পিটিয়ে হত্যা: দুই আসামি গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় আলমগীর হোসেন নামে এক ইটভাটা শ্রমিককে প্রকাশ্যে পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যা মামলার প্রধান দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব।

শুক্রবার (১ এপ্রিল) সকালে রাজধানীর শান্তিনগর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। দুপুরে সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ সদর দপ্তরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অধিনায়ক লে. কর্ণেল তানভীর মাহমুদ পাশা।

গ্রেফতরাকৃতরা হলেন- ওমর ফারুক ও আব্দুল আলী। তাদের মালিকানাধীন ইট ভাটাতেই নিহত আলমগীর লোড আনলোডের কাজ করতেন।

র‌্যাব-১১ অধিনায়ক লে. কর্ণেল তানভীর মাহমুদ পাশা জানান, পূর্ব শত্রুতার জের ধরে গত ২১ মার্চ সদর উপজেলার ফতুল্লা থানার বক্তাবলী ইউনিয়নের লক্ষ্মীনগর এলাকায় আলমগীর হোসেনকে হত্যার উদ্দেশ্যে প্রকাশ্যে পিটিয়ে ও ছুরিকাঘাতে আহত করা হয়। পরে গুরতর অবস্থ্ায় তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আলমগীর মারা যান।

এ ঘটনায় নিহতের স্ত্রী বাদি হয়ে ফতুল্লা থানায় হত্যা মামলা দায়ের করেন। তবে এই হত্যাকান্ডের ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে পুলিশের পাশাপাশি তদন্ত শুরু করে র‌্যাব। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে আসামিদের অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাব রাজধানীর শান্তিনগরে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং তাদের থানা পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে র‌্যাব।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়