২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১২:৫০, ১৪ অক্টোবর ২০২০

ফতুল্লার সেই কিশোর গ্যাং লিডার জীবন গ্রেফতার

ফতুল্লার সেই কিশোর গ্যাং লিডার জীবন গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ছোট বোনকে ধর্ষণ চেষ্টায় বাধা দেয়ায় বড় বোনকে কুপিয়ে আহত করার ঘটনায় প্রধান আসামী কিশোর গ্যাং লিডার জীবনকে (১৯) গ্রেফতার করেছে র‍্যাব। সে দাপা-ইদ্রাকপুরের কবির হোসেনের ছেলে। মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে ফতুল্লার দাপা-ইদ্রাকপুর শিহাচর শাজাহান রোলিং মিলসের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

বুধবার (১৪ অক্টোবর) র‍্যাব-১১ সিনিয়র সহকারী পরিচালক সিনিয়র এএসপি মো. সুমিনুর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

র‍্যাব জানায়, ফতুল্লার এক গার্মেন্টসকর্মীর ছোট বোনকে দীর্ঘদিন নানাভাবে উত্যক্ত ও কুপ্রস্তাব দিত কিশোর গ্যাং লিডার আসামি জীবন। গত ১২ অক্টোবর রাত সাড়ে ৯টার দিকে সে প্রায় ১০-১৫ জন কিশোর গ্যাংয়ের সদস্যদের নিয়ে গার্মেন্টসকর্মীর ছোট বোনকে ধর্ষণের চেষ্টা করে। এইসময় বড় বোন বাধা দেয়ায় তাকে ছুরিকাঘাতে জখম করে পালিয়ে যায়। এলাকার লোকজন আহত বড় বোনকে উদ্ধার করে প্রথমে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার পর্রামশ দেন। ঢাকা মেডিকেলের কর্তব্যরত চিকিৎসক আক্রান্ত স্থানে ১৮টি সেলাই করেন। গার্মেন্টসকর্মীর মা ফতুল্লা থানায় এ ঘটনায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে র‍্যাব-১১ ঘটনার সত্যতা পেয়ে আসামি জীবনকে গ্রেফতার করে।

র‍্যাব আরও জানায়, তার বিরুদ্ধে নারায়গঞ্জের ফতুল্লা থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়