২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৩১, ১৯ জুন ২০২১

আপডেট: ১৯:৩২, ১৯ জুন ২০২১

ফতুল্লায় কাভার্ডভ্যান চাপায় রিকশার দুই আরোহী নিহত

ফতুল্লায় কাভার্ডভ্যান চাপায় রিকশার দুই আরোহী নিহত
কাভার্ড ভ্যান চালক রাসেল

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার কাভার্ডভ্যানের ধাক্কায় ব্যাটারিচালিত রিকশার দুই আরোহী নিহত হয়েছেন। শনিবার (১৯ জুন) পশ্চিম মাসদাইরের আমেনা গার্মেন্টস সংলগ্ন সড়কে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ কাভার্ডভ্যান চালককে আটক করেছে।

এই ঘটনায় নিহতরা হলেন: ফতুল্লার কাশীপুর ইউনিয়নের হাজীপাড়া এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে আফসার উদ্দিন (৫৬), একই এলাকার মৃত হাসেম মিয়ার ছেলে আব্বাস উদ্দিন (৪৮)। তারা শহরের টানবাজারের সুতার গদিতে লেবারের (শ্রমিক) কাজ করেন।

শনিবার (১৯ জুন) দুপুরে পশ্চিম মাসদাইর আমেনা গার্মেন্টস সংলগ্ন সড়কে দুর্ঘটনাটি ঘটে। এঘটনায় এলাকাবাসী মিনি কাভার্ড ভ্যান ও চালক রাসেলকে (৩৫) আটক করে পুলিশে সোর্পদ করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর দেড়টায় দিকে পঞ্চবটি থেকে চাষাঢ়া থেকে যাওয়ার পথে সামনের একটি গাড়ি ওভারটেক করার সময় বিপরীতমুখী ব্যাটারিচালিত রিকশাটি চাপা দেয়। এতে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। অন্যজন হাসপাতালে নেওয়ার পথে মারা যান। আহত হন মিশুক বলে পরিচিত ব্যাটারিচালিত রিকশার চালক মিজান গুরুতর আহত হয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান জানান, দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। নিহত দুইজনেরই মরদেহ বাসায় নিয়ে গিয়েছে তাদের পরিবার। মিশুক চালক মিজান গুরুতর আহত হয়। তাকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়