২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৩:৫০, ১৯ অক্টোবর ২০২১

আপডেট: ১৯:৩১, ১৯ অক্টোবর ২০২১

ফতুল্লায় ট্রাক চাপায় ফটো সাংবাদিক নিহত

ফতুল্লায় ট্রাক চাপায় ফটো সাংবাদিক নিহত

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শফিকুল ইসলাম জনি নামে এক সংবাদকর্মী নিহত হয়েছেন৷ সোমবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ১০টায় ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কে ফতুল্লার পঞ্চবটি কলোনীর সামনে ট্রাক তাকে চাপা দেয়।

গুরুতর আহবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৩টায় মৃত্যুবরণ করেন জনি।

নিহত জনি ফতুল্লার ইসদাইর গাবতলী খানকা এলাকার আমির হোসেনের ছেলে। তার স্ত্রী ও ২ বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

জনি ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সদস্য, আইপি টিভি চ্যানেল এস টিভির ফতুল্লা প্রতিনিধি ও নারায়ণগঞ্জের আলো নামে একটি স্থানীয় পত্রিকার ফটো সাংবাদিক ছিলেন। এ ছাড়া তিনি ফটো নারায়ণগঞ্জ নামে একটি অনলাইন পোর্টালেরও সম্পাদনা করতেন। মঙ্গলবার সকাল ১১টায় স্থানীয় মসজিদে তার জানাজা নামাজ শেষে মাসদাইর কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল যোগে সাংবাদিক জনি ফতুল্লা থেকে চাষাঢ়ার দিকে যাচ্ছিলেন। এ সময় বেপরোয়া গতির শাহ সিমেন্টের একটি ট্রাক মোটর সাইকেলসহ জনিকে চাপা দিয়ে চলে যায়। এ সময় আশপাশের লোকজন এসে জনিকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে জরুরি বিভাগের চিকিৎসক জানান জনি কোমরে মারাত্মক আঘাত পেয়েছে। ট্রাকের চাকা তার কোমরের উপর দিয়ে গিয়েছে। তাকে দ্রুত ঢাকা মেডিকেলের পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে তাকে পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়।

ফতুল্লা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুর রহিম জানান, এ পর্যন্ত ফতুল্লায় অসংখ্য নারী পুরুষ ও শিশু ট্রাক চাপায় মারা গেছে৷ ট্রাক চালকরা অতিরিক্ত মাল বহন করে সড়ক নষ্ট করে৷ সাংবাদিক জনি হত্যার প্রতিবাদে আগামীকাল বুধবার সকাল ১১টায় ফতুল্লা প্রেস ক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ করবো। একই সঙ্গে শাহ সিমেন্টের বেপরোয়া গতির ট্রাক চলাচল বন্ধে প্রশাসনের কাছে দাবি জানাবো।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়ার পক্রিয়া চলছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়