২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৪২, ২৮ এপ্রিল ২০২১

বক্তাবলী ইউনিয়নে ভিজিএফ কর্মসূচি উদ্বোধনে ইউএনও

বক্তাবলী ইউনিয়নে ভিজিএফ কর্মসূচি উদ্বোধনে ইউএনও

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলী ইউনিয়ন পরিষদে প্রধানমন্ত্রীর দেয়া ঈদুল ফিতর উপলক্ষে (ভিজিএফ) সহায়তা হতদরিদ্র ও দুঃস্থ পরিবারের মাঝে চালের পরিবর্তে নগদ টাকা প্রদান কর্মসূচি উদ্বোধন করেছেন উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) আরিফা জহুরা। প্রত্যেক পরিবারকে ১০ কেজি চালের পরিবর্তে সাড়ে ৪শ’ টাকা করে দেয়া হয়।

বুধবার (২৮ এপ্রিল) সকালে বক্তাবলী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এই অনুদানের কর্মসূচি উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) আরিফা জহুরা। এতে আরো উপস্থিত ছিলেন সদর উপজেলার প্রকল্প বাস্তবায়ন অফিসার আনোয়ার হোসেন, বক্তাবলী ইউনিয়ন পরিষদ সদস্য জাহাঙ্গীর মাস্টার, আতাইর রহমান, জলিল গাজী, মনির হোসেন, ফারুক, মরিয়ম বেগম, কুলসুম প্রমুখ।

ইউএনও আরিফা জহুরা বলেন, প্রতি বছর ঈদুল ফিতর ও ঈদুল আযহা হতদরিদ্র ও দুঃস্থ পরিবারের মাঝে ভিজিএফ সহায়তা প্রদানে ১০ কেজি করে চাল দেয়া হয়। এ বছর করোনা ভাইরাসে মানুষের হাতে নগদ টাকা না থাকায় মানুষের সহায়তায় চালের পরিবর্তে প্রত্যেককে নগদ সাড়ে ৪শ’ টাকা করে দেয়া পদক্ষেপ গ্রহণ করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদক্ষেপকে আমরা বাস্তবায়ন করছি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়