২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৪৫, ২৬ জুলাই ২০২১

আপডেট: ২১:৪৫, ২৬ জুলাই ২০২১

বন্দরে পিকনিক করাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে জখমের অভিযোগ

বন্দরে পিকনিক করাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে জখমের অভিযোগ

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরের ইটখোলা বিবি জোরা করিম চেয়ারম্যানের পুকুরের সামনে পিকনিক করাকে কেন্দ্র করে রাকিব (২৫) নামের এক যুবককে মারধর ও গুরুতর জখমের অভিযোগ পাওয়া গেছে।

গত শনিবার (২৪ জুলাই) রাত সাড়ে ৮টায় উপজেলার করিম চেয়ারম্যানের পুকুরের সামনে এই ঘটনা ঘটে। এ ঘটনায় রবিবার (২৫ জুলাই) রাতে আহত রাকিবের বড় ভাই রাসেল বাদী হয়ে বন্দর থানায় ৮ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হলো- ইকবাল, রমজান, রাসেল, সাজ্জাদ, আল ইসলাম, ফয়সাল, অভি ও দীপু।

রাসেল অভিযোগ করে জানান, গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে বন্দরের ইটখোলা বিবি জোরা করিম চেয়ারম্যানের পুকুরের সামনে পিকনিক করাকে কেন্দ্র করে অভিযুক্তদের সাথে তার ছোট ভাই রাকিবের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে অভিযুক্তরা রাকিবকে মারধর করে। এসময় অভিযুক্ত ইকবাল ও রাসেল লোহার পাইপ ও বাঁশ দিয়ে রাকিবকে মারধর ও গুরুতর জখম করে। এসময় রাসেল নিজে তার ভাইকে বাচাতে গেলে তাকেও মারধর করা হয় এবং তার বন্ধু জুম্মান ও শাহ আলমের সাথে থাকা মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয় অভিযুক্তরা। এ সময় তাদের চিৎকারে এলাাকাবাসী এগিয়ে আসলে অভিযুক্তরা পালিয়ে যায়।

এ বিষয়ে বন্দর থানার পরিদর্শক (তদন্ত) মো. মহসিন জানান, এ ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে। কাউকে এখনও আটক করা হয়নি তবে এ বিষয়ে তদন্ত চলছে। এ ঘটনায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়