২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৪২, ১৮ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ২০:৪৩, ১৮ সেপ্টেম্বর ২০২২

বন্দরে শিশু ধর্ষণ, অভিযুক্ত পলাতক

বন্দরে শিশু ধর্ষণ, অভিযুক্ত পলাতক

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে এক শিশু কন্যাকে (৭) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় রবিবার (১৮ সেপ্টেম্বর) ওই শিশুর খালা বাদী হয়ে অভিযুক্ত প্রতিবেশী ভাড়াটিয়া নূর আলীকে (৩৫) আসামিকে বন্দর থানায় মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক রয়েছে। রবিবার বিকেলে ধর্ষণের শিকার ওই শিশুটির ডাক্তারী পরীক্ষা ও আদালতে ২২ ধারায় জবানবন্দী রেকর্ড করা হয়েছে।

মামলার সূত্রে জানা যায়, শনিরবার সকালে ভূক্তভোগী শিশুটির মা তাকে ভাড়াকৃত বাসায় রেখে জীবিকার তাগিদে কাজ করতে বাসা থেকে বের হন। ওই দিন দুপুর ১২টায় বাসায় কেউ না থাকার সুযোগ পেয়ে একই বাড়ির অপর ভাড়াটিয়া নূর আলী ওই বাসায় প্রবেশ করে। পরে নূর আলী ঘর ফাঁকা পেয়ে ওই শিশুকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। ওই সময় ওই শিশুর ডাক চিৎকার শুনে আশে পাশের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে ওই শিশুটিকে উদ্ধার করেন। পরে ধর্ষণের এ বিষয়টি তার পরিবারকে জানায়।

বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, এ ঘটনায় মামলা নেয়া হয়েছে। ধর্ষণের শিকার শিশুটির ডাক্তারী পরীক্ষা ও আদালতে ২২ ধারায় জবানবন্দী রেকর্ড করা হয়েছে। অভিযুক্ত আসামীকে গ্রেফতারে পুলিশ অভিযান চালাাচ্ছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়