২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:৩৪, ১৮ অক্টোবর ২০২১

আপডেট: ২২:৩৪, ১৮ অক্টোবর ২০২১

ভেস্তে গেলো দেলোয়ার চেয়ারম্যানের নির্বাচনী মুলা

ভেস্তে গেলো দেলোয়ার চেয়ারম্যানের নির্বাচনী মুলা

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ বন্দর উপজেলার কলাগাছিয়া ইউপিতে নির্বাচনী মূলা দেখাতে গিয়ে সমালোচনার সম্মুখীন হয়েছেন বর্তমান চেয়ারম্যান ও ১১ নভেম্বরের নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী দেলোয়ার হোসেন প্রধান। নির্বাচন সামনে রেখে ব্যক্তিগত অর্থায়নে দীর্ঘদিন বেহাল অবস্থায় থাকা সাবদীর একটি রাস্তায় বালু ফেলে অবস্থার আরও অবনতি ঘটিয়েছেন বলে অভিযোগ স্থানীয়দের।

স্থানীয় এলাকাবাসী বলছেন, কলাগাছিয়া ইউনিয়নের কল্যান্দী থেকে সাবদীর রাস্তাটি দীর্র্ঘদিনের বেহাল অবস্থা থাকায় তার নির্বাচনে প্রভাব পড়তে পারে। তাই নিজ অর্থায়নে বালু ফেলে জনগণের পছন্দের ব্যক্তি হতে গিয়ে সমালোচনার ব্যক্তি হয়েছেন দেলোয়ার প্রধান। কল্যান্দী থেকে সাবদীর রাস্তাটি পূর্বের চেয়ে বর্তমানে আরো বেশি ঝুঁকিপূর্ণ হয়েছে বলে জানান চলাচলরত ব্যক্তিরা।

সোমবার (১৮ অক্টোবর) সরজমিনে গিয়ে দেখা যায়, কল্যান্দী থেকে সাবদীর রাস্তাটি বেহাল দশা, বড় বড় গর্ত ও খানাখন্দে ভরা। সকালে একটু বৃষ্টি হয়েছে। এতে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে এ রাস্তাটি।

এ ব্যাপারে এলাকাবাসী বলেন, ‘আমাদের চেয়ারম্যান দেলোয়ার প্রধান নিজের টাকা দিয়ে রাস্তাকে মেক-আপ দিয়ে সাজিয়ে ছিলেন। বৃষ্টিতে সেই মেক-আপ ধুয়ে গেছে। তাই এ বেহাল অবস্থা। দীর্ঘদিন সংস্কার না করায় রাস্তাটিতে বড় বড় গর্র্ত হয়, এতে চলচলের অনুপযোগী হয়ে পড়ে। প্রায় সময় এ রাস্তায় দুর্ঘটনাও ঘটে। আসছে ইউপি নির্বাচন তাই বর্তমান চেয়ারম্যান দেলোয়ার প্রধান তাড়াহুড়া করে বড় বড় গর্তে বালু ফেলে তা সমান করেন। যেন এলাকাবাসী খুশি হয়ে তাকে পুনরায় ভোট দিয়ে নির্র্বাচিত করেন। অথচ বালু ফেলার কারণে একটু বৃষ্টি হতেই রাস্তায় চলাচল করা খুব কষ্টকর হয়ে পড়েছে। অথচ আগে বৃষ্টি হলে এ রাস্তায় এত কাঁদা জমতো না। ভাঙ্গা রাস্তায় কষ্ট হলেও চলাচল অন্তত করা যেতো। এখন সে উপায়ও নেই, আমাদের উপকার কার করতে এসে আরো ক্ষতি করে গেলো দেলোয়ার প্রধান।’

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়