২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৩৬, ২৬ জুলাই ২০২১

আপডেট: ২০:৩৭, ২৬ জুলাই ২০২১

মেয়র আইভীর মায়ের মৃত্যুতে বিপিজেএ’র শোক

মেয়র আইভীর মায়ের মৃত্যুতে বিপিজেএ’র শোক

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ পৌরপিতা আলী আহম্মদ চুনকার স্ত্রী ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন (বিপিজেএ) নারায়ণগঞ্জ জেলা শাখা কমিটি।

রোববার (২৫ জুলাই) বিকেলে মমতাজ মৃত্যুর পর সংগঠনের এক বিবৃতিতে এ শোক জানান। এ সময় শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও তাদেরকে এই শোক সহ্য করার শক্তি যেন সৃষ্টিকর্তা দেন সেজন্য সকলের কাছে দোয়া চাওয়া হয়।

শোক বার্তায় বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখা কমিটির সভাপতি হাজী হাবিবুর রহমান শ্যামল বলেন, মরহুমা মমতাজ বেগম-কে মহান আল্লাহ যেন জান্নাত নসিব করেন। তার মৃত্যুতে গভীর শোক জানাই এবং তার বিদেহী আত্মার মাগফেরাতের জন্য সকলের কাছে দোয়া চাই।

বিবৃতিতে শোক প্রকাশ জানিয়েছে, বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখা কমিটি’র সহ-সভাপতি পাপ্পু ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সবুজ, যুগ্ম সম্পাদক কামাল হোসেন মিলন, কোষাধ্যক্ষ কাজী আলমাছ, সাংগঠনিক সম্পাদক তানভীর রনি, প্রচার সম্পাদক মোঃ শহীদ হোসেন, ক্রীড়া সম্পাদক সোহেল রানা, কার্যকরি সদস্য মাহমুদ হাসান কচি, তাপস সাহা, মেহেদী হাসান সজীব, আরিফ জয় ও আমির হোসেন। সদস্য মোক্তার হোসেন, হাসান উল রাজীব, শহীদুল ইসলাম, কাইয়ূম খান, বিশাল আহম্মেদ ও এনামুল হক সিদ্দিকী প্রমুখ।

উল্লেখ্য, রোববার (২৫ জুলাই) বিকেল পৌনে ৫ টায় তিনি শহরের দেওভোগের বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি গত কয়েকদিন ধরেই বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৫ সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়