২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৩৯, ১৫ অক্টোবর ২০২০

ম্যাজিস্ট্রেট আসার খবরে দোকানপাট বন্ধ করে উধাও দোকানিরা

ম্যাজিস্ট্রেট আসার খবরে দোকানপাট বন্ধ করে উধাও দোকানিরা

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে শিশুখাদ্য, প্রসাদনী সামগ্রীর পাইকারি মার্কেট দিগুবাবুর বাজারের অদূরে ফলপট্টি এলাকায়। হটাত করে ফলপট্টি এলাকার দোকানের সাটারগুলো সব নেমে গেল। তাড়াহুড়া করে দোকানে তালা মেলে চলে গেলেন দোকানিরা। রাস্তার উপর বসা হকার ও ফল বিক্রেতারাও ঝাপি নামিয়ে দিয়ে সটকে পড়লেন।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে শহরের এক নম্বর রেলগেইটের ফলপট্টি বলে পরিচিত এলাকায় এমন দৃশ্য দেখা যায়। পরে জানা গেল ম্যাজিস্ট্রেট অভিযান চালাতে আসছেন শুনে দোকানি ও হকারদের এই তড়িঘড়ি।

সরকার নির্ধারিত মূল্যের অধিক দামে আলু বিক্রি হচ্ছে কিনা তদারকি করতে শহরের প্রধান পাইকারি ও কাচা বাজার দিগুবাবুর বাজারে অভিযান চালায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট। এ সময় অতিরিক্ত মূল্যে আলু বিক্রির অপরাধে একাধিক ব্যবসায়ীকে গুনতে হয়েছে জরিমানা। জেলা প্রশাসন থেকে পাওয়া তথ্যমতে, সরকারি নির্ধারিত মূল্যের চেয়েও বেশি দামে আলু বিক্রির অপরাধে ৭ ব্যবসায়ীকে মোট ৩১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এদিকে দিগুবাবুর বাজারে ম্যাজিস্ট্রেটের অভিযানের খবর ছড়িয়ে পড়ে আশেপাশের দোকানিদের কানে। ম্যাজিস্ট্রেটের উপস্থিতির কথা জানতে পেরে দিগুবাবুর বাজারের অদূরে ফলপট্টি এলাকার দোকানিরা তাদের দোকানপাট বন্ধ করে স্থান ত্যাগ করেন। অল্প সময়ের ব্যবধানে মুদির দোকান, প্রসাধনী সামগ্রী বিক্রির দোকানসহ ফলের দোকানগুলো বন্ধ করে চলে যান তারা। তবে পরবর্তীতে সেখানে ম্যাজিস্ট্রেটের অভিযান চালাতে দেখা যায়নি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়