২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৪:৩০, ১৮ অক্টোবর ২০২০

আপডেট: ১৯:৩৪, ১৮ অক্টোবর ২০২০

রূপগঞ্জে চাচার বল্লমের আঘাতে ভাতিজা খুন

রূপগঞ্জে চাচার বল্লমের আঘাতে ভাতিজা খুন

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় পারিবারিক কলহের জের ধরে আপন চাচা হাতে ভাতিজা হত্যা ঘটনা ঘটেছে। শনিবার (১৭ অক্টোবর) রাত ১০ টার দিকে রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের দিঘলিয়ারটেক এলাকায় এ হত্যা ঘটনা ঘটে।

নিহত ছানাউল্লাহ সরকার দিঘলিয়ারটেক এলাকার ছাত্তার সরকারের ছেলে এবং অভিযুক্ত চাচা আক্তার হোসেন উক্ত এলাকার লতিফ সরকারের ছেলে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে রূপগঞ্জ থানায় ৬ জনকে অভিযুক্ত করে একটি হত্যা ও একটি মারধরের মামলা করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, পারিবারিক কলহ ও তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছানাউল্লাহ সরকারের আপন চাচা আক্তার হোসেনের মধ্যে বাকবিতন্ডা হয়। যার একপর্যায়ে আক্তার হোসেন বল্লম দিয়ে ছানাউল্লাহ সরকারকে আঘাত করলে সে মাটিতে লুটে পরে। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, `পরিবারিক কলহের জের ধরে চাচা ভাতিজাকে বল্লম ছুরে মারে। এ সময় ছানাউল্লাহ গুরুতর আহত হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় ২টি মামলা হয়েছে। হত্যাকারীকে গ্রেফতারের চেষ্টা চলছে।`

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়