২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:০৮, ৩০ নভেম্বর ২০২১

আপডেট: ২২:১৮, ৩০ নভেম্বর ২০২১

রূপগঞ্জে বাড়িঘরে হামলা-আগুন, গোলাগুলি

রূপগঞ্জে বাড়িঘরে হামলা-আগুন, গোলাগুলি

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জের নাওড়া এলাকায় বাড়িঘরে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এই সময় সন্ত্রাসীরা বাড়িঘরে আগুন দিয়েছে। ঘটনাস্থলে গোলাগুলির ঘটনাও ঘটেছে বলে স্থানীয়রা জানিয়েছেন। মঙ্গলবার (৩০ নভেম্বর) রাতে এই ঘটনা ঘটে।

স্থানীয়দের থেকে পাওয়া তথ্যমতে, সদ্য সমাপ্ত কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নেওয়া দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। তাদের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ঘটনাস্থলে গোলাগুলির ঘটনাও ঘটেছে। এই সংঘর্ষকে কেন্দ্র করে নাওড়া এলাকার কয়েকটি বাড়িঘরে আগুন দেওয়ার খবরও পাওয়া গেছে। এই বিষয়ে কথা বলতে রূপগঞ্জ থানার এই ঘটনায় কয়েকজন আহত হয়েছেন। দু’জন তবে আহতদের সঠিক সংখ্যা পাওয়া যায়নি।

একটি সূত্রে জানা গেছে, কায়েতপাড়া ইউপির ১ নম্বর ওয়ার্ডে মেম্বার প্রার্থী হয়েছিলেন মোশারফ হোসেন। তার বাড়িঘরেও হামলা চালিয়ে আগুন দেওয়া হয়েছে।

এই বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও পরিদর্শক (তদন্ত) এর সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাদের বক্তব্য পাওয়া যায়নি। তবে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমির খসরু জানান, ঘটনার খবর পেয়ে তিনি ঘটনাস্থলে রওয়ানা হয়েছে। এর বেশি কিছু বলতে চাননি তিনি। অতিরিক্ত পুলিশ সুপার বলেন, ‘ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত জানার পূর্বে কিছু বলা যাচ্ছে না।’

এদিকে এই ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একজন লাইভ করে বলেন, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম ও তার ভাই জেলা পরিষদের সাবেক সদস্য মিজানুর রহমানের লোকজন বাড়িঘরে হামলা চালিয়ে আগুন দিয়েছে।

উল্লেখ্য, মিজানুর রহমান সদ্য সমাপ্ত ইউপি নির্বাচনে আনারস প্রতীকে চেয়ারম্যান প্রার্থী হয়ে নৌকার বিপরীতে পরাজিত হন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়