২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:০১, ২৫ জানুয়ারি ২০২২

আপডেট: ১৯:০১, ২৫ জানুয়ারি ২০২২

রূপগঞ্জে যুবলীগ নেতাকে হত্যার হুমকির অভিযোগে মানববন্ধন

রূপগঞ্জে যুবলীগ নেতাকে হত্যার হুমকির অভিযোগে মানববন্ধন

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জের যুবলীগ নেতার কাছে চাঁদা দাবী, তার উপর হামলা এবং এ ঘটনায় দায়ের করা মামলা তুলে নিতে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের লালমাটি এলাকায় এ মানববন্ধন করেন তারা। এ সময় অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের দাবীতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে এলাকাবাসী।

মানববন্ধনে উপস্থিত ছিলেন দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফাজউদ্দিন খান, কেন্দ্রীয় হকার্স লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন কমল, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম খোকন, যুবলীগ নেতা হুমায়ুন কবির, শফিকুল ইসলাম, আমিন রানা, কামরুল হাসান নয়ন, আব্দুর রউফ মালুম, বাবুল মোল্লা, আবুল হাসেম, ছাত্রলীগ নেতা হারুনুর রশিদ বিপ্লব প্রমুখ।

এসময় বক্তারা বলেন, একটি গোষ্ঠী কৌশলে আওয়ামী লীগে অনুপ্রবেশ করে দলের ত্যাগী ও পরিক্ষিত নেতাকর্মীদের উপর অত্যাচার নির্যাতন চালাচ্ছেন। জামায়েত বিএনপির এজেন্ডা বাস্তবায়নে তারা দলকে ধ্বংসের মিশনে কাজ করছে। দাউদপুর ইউনিয়ন যুবলীগের সমাজকল্যান বিষয়ক সম্পাদক রুবেল খানের কাছে তারা চাঁদা দাবী করেছে, তার উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে। এ ঘটনায় রুবেল মামলা করলে সে মামলা তুলে নিতে তাকে তারা অব্যাহতভাবে হত্যার হুমকি দিয়ে যাচ্ছে। তারা অবিলম্বে অপরাধীদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির দাবি জানান।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়