২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৫৮, ৬ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ২১:৫৮, ৬ সেপ্টেম্বর ২০২১

রূপগঞ্জে ৩ জাল পরিচয়পত্র প্রস্তুতকারী গ্রেফতার

রূপগঞ্জে ৩ জাল পরিচয়পত্র প্রস্তুতকারী গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় অভিযান পরিচালনা করে জাল পরিচয়পত্র তৈরি করার সময় ৩ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১১। রবিবার (৫ সেপ্টেম্বর) রাত ৯টায় উপজেলার ভুলতা তাত বাজার মার্কেটের আদর্শ সার্জিক্যাল, শাকিব কম্পিউটার এন্ড প্রিন্টিং এবং মা কম্পিউটার এর দোকানের ভিতরে জাল জাতীয় পরিচয়পত্র, জন্ম সনদপত্রসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল, মো. ইমদাদুল হক (২৬), মো. ফারুক মিয়া (৫২) এবং পারভেজ (৩১)। এ সময় তাদের কাছ থেকে জাল সনদপত্র তৈরীর সরঞ্জামাদি- ৩টি সিপিইউ, ৩টি মনিটর, ৩টি স্ক্যানার, ৩টি প্রিন্টার ৩টি হার্ডডিক্স ৩টি নকল ঘওউ কার্ড, ৪টি ভূয়া সীল উদ্ধার করা হয়।

সোমবার (৬ সেপ্টেম্বর) র‍্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে এসব তথ্য জানান হয়।

র‍্যাব জানায়, প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলার ভুলতা তাত বাজার মার্কেটের আদর্শ সার্জিক্যাল (দোকান নং-১০৩২), শাকিব কম্পিউটার এন্ড প্রিন্টিং (দোকান নং ১০৪৩) এবং মা কম্পিউটার (দোকান নং ১০৫০) এর ভিতরে অবৈধভাবে ভুয়া পরিচয়পত্র প্রস্তুত করে প্রতারণা করে আসছিল।

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন ও প্রতারণা দমনে অভিযান অব্যাহত থাকবে বলে জানায় র‍্যাব।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়