২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:২৫, ৬ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ২০:২৮, ৬ ফেব্রুয়ারি ২০২৩

রেস্তোরাঁ ম্যানেজারকে গুলি: বাবা, ছেলে কারাগারে

রেস্তোরাঁ ম্যানেজারকে গুলি: বাবা, ছেলে কারাগারে

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের চাষাঢ়ায় এক রেস্তোরাঁর ম্যানেজারকে গুলি করে হত্যাচেষ্টার অভিযোগে করা মামলায় ভবন মালিক আজহার তালুকদার ও তার ছেলে আরিফ তালুকদার মোহনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার (৬ জানুয়ারি) বিকেলে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নুসরাত সাহা।

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ জেলা আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, দুই আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত রিমান্ড শুনানির জন্য মঙ্গলবার তারিখ ধার্য করে আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত রোববার রাত সাড়ে নয়টার দিকে শহরের চাষাঢ়ায় অবস্থিত ‘সুলতান ভাই কাচ্চি’ নামে রেস্তোরাঁর সামনে গুলি ছোড়ার ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও রেস্তোঁরার কর্মকর্তা-কর্মচারীরা জানান, রেস্তোরাঁর সামনে সড়কের ফুটপাতের উপর তর্কাতর্কির এক পর্যায়ে গুলি চালান আজহার তালুকদার। গুলি লাগে রেস্তোরাঁর জেনারেল ম্যানেজার ইয়াসির রহমান কাজল। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এই ঘটনায় মঙ্গলবার সকালে রেস্তোরাঁ মালিক শুক্কুর আলী বাদী হলে তার প্রতিষ্ঠানের কর্মকর্তাকে হত্যাচেষ্টার অভিযোগে একটি মামলা করেন বলে জানান সদর মডেল থানার ওসি আনিচুর রহমান মোল্লা। ওই মামলায় পুলিশ আজহার তালুকদার ও তার ছেলেকে গ্রেপ্তার দেখায়। সোমবার রাতেই দু’জনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়