২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:৩৫, ২০ অক্টোবর ২০২১

আপডেট: ২০:৩৭, ২০ অক্টোবর ২০২১

র‌্যাবের হাতে সনদহীন ভুয়া চিকিৎসক গ্রেফতার

র‌্যাবের হাতে সনদহীন ভুয়া চিকিৎসক গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের একটি হাসপাতাল থেকে ভুয়া চিকিৎসককে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গত মঙ্গলবার (১৯ অক্টোবর) সানারপাড় এলাকায় অবস্থিত ‘হেলথ কেয়ার আধুনিক হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার’ থেকে তাকে গ্রেফতার করা হয়। বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায় র‌্যাব।

গ্রেফতার ব্যক্তির নাম তানবির আহমেদ সরকার (৩৬)। সে কুমিল্লার দেবিদ্বারের শিবনগর এলাকার আব্দুল মতিন সরকারের ছেলে। তানবির আহমেদ দীর্ঘদিন যাবৎ নিজেকে সনোলজিস্ট হিসেবে পরিচয় দিয়ে হেলথ কেয়ার আধুনিক হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে নিয়মিত রোগীদের বিভিন্ন ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষা ও প্রেসক্রিপশন দিয়ে আসছিল। তবে তার কাছে নিবন্ধিত চিকিৎসক হিসেবে তার ডাক্তারি সনদ ও বিএমডিসির রেজিস্ট্রেশন নম্বর দেখতে চাইলে সে কোনো সনদ কিংবা রেজিস্ট্রেশন নম্বর দেখাতে পারেনি বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পরিচালিত এক অভিযানে বিভিন্ন প্রকার টেস্টের রিপোর্ট ও রোগী দেখে প্রেসক্রিপশন লেখার সময় ভুয়া চিকিৎসক তানবির আহমেদ সরকারকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে তার স্বাক্ষরিত ২ পাতা আল্ট্রাসনোগ্রাফি রিপোর্ট জব্দ করা হয়। তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করা হয়েছে। ভুয়া চিকিৎসকদের দৌরাত্ম বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়