২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৫৭, ১১ ডিসেম্বর ২০২০

আপডেট: ২১:০৪, ১১ ডিসেম্বর ২০২০

শনিবার নারায়ণগঞ্জের যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

শনিবার নারায়ণগঞ্জের যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

প্রেস নারায়ণগঞ্জ: মাতুয়াইল ১৩২/৩৩ কেভি গ্রীড উপকেন্দ্রে শীতকালীন সংরক্ষণ কাজের জন্য নারায়ণগঞ্জের কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছে ডিপিডিসি কর্তৃপক্ষ। শনিবার (১২ ডিসেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জের কয়েকটি এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে।

এলাকাগুলো হলো: সিদ্ধিরগঞ্জের নীট কনসার্ন, লক্ষ্মীনারায়ণ কটন মিলের আশেপাশ, রসুলপুর, পানির কল, চৌধুরীবাড়ি, আরামবাগ, গোদনাইল, আজিম মার্কেট, হাজারীবাগ, দুই নম্বর ঢাকেশ্বরী, পাঠানটুলি বাসষ্ট্যান্ড, ফতুল্লার কায়েমপুরের কিছু অংশ, সস্তাপুর, নয়ামাটি, কুতুবপুরের কিছু অংশ ওয়াবদারপুল ও তৎসংলগ্ন এলাকা। এইসব এলাকায় সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

ডিপিডিসি কর্তৃক এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, শনিবার মাতুয়াইল ১৩২/৩৩ কেভি গ্রীড উপকেন্দ্রে শীতকালীন সংরক্ষণ কাজের জন্য এনওসিএস নারায়ণগঞ্জ (পূর্ব), ডিপিডিসি দপ্তরের আওতাধীন লক্ষীনারায়ণ ৩৩/১১ কেভি উপকেন্দ্র হতে অত্র দপ্তরের আওতাধীন ওয়াবদারপুল ১১ কেভি, লাকীবাজার ১১ কেভি, আরামবাগ ১১ কেভি, এম সার্কাস ১১ কেভি ফিডারে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। এ বিষয়ে উক্ত এলাকার গ্রাহকদের অবগতির জন্য ডিপিডিসির আইসিটি দপ্তর হতে এসএমএস প্রেরণ করা হয়েছে বলে জানানো হয়। সাময়িক বিদ্যুৎ বিচ্যুতির জন্য গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করেছে ডিপিডিসি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়