২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৫৭, ২১ অক্টোবর ২০২০

আপডেট: ২১:০৩, ২১ অক্টোবর ২০২০

সাড়ে চার হাজার টাকা করে অর্থ সহায়তা পেল ৬০০ পরিবার

সাড়ে চার হাজার টাকা করে অর্থ সহায়তা পেল ৬০০ পরিবার

প্রেস নারায়ণগঞ্জ: প্রাণঘাতি করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় আর্থিক সহায়তা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে সেভ দ্য চিলড্রেন ও সিপিডি। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১০, ১৪, ১৫ ও ১৬ নং ওয়ার্ডের ৬০০ পরিবারের মধ্যে এই আর্থিক সহায়তা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

বুধবার (২১ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসের সম্মেলন কক্ষে এই কার্যক্রমের উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন।

এসময় নগরের ৬০০ পরিবারের মধ্যে মোবাইল মানি ট্রান্সফারের মাধ্যমে পরিবার প্রতি ৪ হাজার ৫০০ টাকা প্রদান করা হয়। একই সাথে ১৫টি পরিবারকে নগদ অর্থ সহায়তা এবং স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক মো. শামীম বেপারীর সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন সেভ দ্য চিলড্রেনের উপ-পরিচালক সৈয়দ মতিউল আহসান, জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা মো. রেজাইল করিম, সেভ দ্য চিলড্রেন এর কনসোর্টিয়াম ম্যানেজার শাহনেওয়াজ ওয়ারা, ডেপুটি ম্যানেজার ফাতেমা মেহেরুন্নেসা ও সিনিয়র অফিসার মো. মাহফুজুর রহমান, সিপিডি’র প্রকল্প সমন্বয়কারী মো. ফজলুল হক ও নারায়ণগঞ্জ প্রতিনিধি কাজী এনামুল কবীর প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন বলেন, সেভ দ্য চিলড্রেন ও সিপিডিকে ধন্যবাদ জানাই করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় এগিয়ে আসার জন্য। আমাদেরকে করোনা মোকাবেলায় এখনও কাজ করতে হবে। শারদীয় দূর্গাপূজা উৎসব শুরু হচ্ছে। সবাইকে সচেতন থাকতে হবে, স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে হবে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়