২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৫৮, ৪ অক্টোবর ২০২০

সিদ্ধিরগঞ্জে ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

সিদ্ধিরগঞ্জে ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১৫ দিন ধরে ঘুমের ওষুধ খাইয়ে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক শহিদুল্লাহ (৪৫)’কে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৪ অক্টোবর) রাতে সিদ্ধিরগঞ্জে মিজমিজি পাইনাদী নতুন মহল্লা এলাকায় অবস্থিত মারকাযুল কোরআন কওমী মাদরাসা ও লিল্লাহ বোডিং থেকে তাকে গ্রেফতার করা হয়।

এলাকাবাসীর অভিযোগ এর আগেও এই শিক্ষক কর্তৃক মাদরাসার আরও ছাত্র বলাৎকারের শিকার হয়েছে। মাদরাসা প্রধানের বিরুদ্ধে আগের বলাৎকারের বিষয়ে ধামাচাপা দেয়ারও অভিযোগ তুলেছেন এলাকাবাসী।

বলাৎকারের শিকার ১১ বছরের মাদরাসা ছাত্রের পরিবার জানায়, গত ১৫ দিন ধরে ঘুমের ওষুধ খাইয়ে মাদরাসার শিক্ষক শহিদুল্লাহ ছাত্রটিকে বলাৎকার করে আসছে। ব্যাথা কমাতে ছাত্রটিকে ব্যাথানাশক ওষুধও সেবন করায় ঐ শিক্ষক। ছাত্রটি মাদরাসা থেকে বাসায় চলে যেতে চাইলে তাকে ভয়-ভীতি দেখায় শিক্ষক। পরে রোববার সুযোগ পেয়ে ছাত্র মাদরাসা থেকে পালিয়ে বাসায় গিয়ে অভিভাবকদের বিষয়টি জানায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফয়সাল আলম জানান, অভিযুক্ত মাদ্রাসা শিক্ষককে আটক করে থানায় আনা হয়েছে। পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়