২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৫৩, ৭ মার্চ ২০২১

সিদ্ধিরগঞ্জে র‍্যাব এবং পুলিশের উদ্যোগে আনন্দ উদযাপন

সিদ্ধিরগঞ্জে র‍্যাব এবং পুলিশের উদ্যোগে আনন্দ উদযাপন

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঐতিহাসিক ৭ই মার্চ ও এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। র‍্যাব এবং পুলিশের উদ্যোগে পৃথক ভাবে পালন করা হয়েছে এই আনন্দ উদযাপন অনুষ্ঠান।

দিবসটি উপলক্ষে রবিবার বিকালে সিদ্ধিরগঞ্জের আদমজীস্থ র‍্যাব-১১ এর প্রধান কার্যালয়ে কেক কেটে ও আলোচনা সভার মাধ্যমে অনুষ্ঠানটি পালন করা হয়। র‍্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলমের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন র‍্যাব-১১ এর উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার রেজাউল হক, অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন চৌধুরী, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মশিউর রহমান, সহকারী পুলিশ সুপার প্রনব কুমার সরকার, সিদ্ধিরগঞ্জ থানা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ হোসেন চিশতী সিপলু প্রমূখ।

এদিকে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উদ্যোগে থানা কম্পাউন্ডে আয়োজন করা হয় পৃথক একটি অনুষ্ঠান। সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী ।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) শরীফ আহমেদের উপস্থাপনায় এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, প্রচার সম্পাদক তাজিম বাবু, বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন মেঘনা ডিপো শাখার সভাপতি মো. আশরাফ উদ্দিন, যুবলীগ নেতা খন্দকার মানিক মাস্টার প্রমূখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়