২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:২৬, ৪ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৭:৪২, ৪ সেপ্টেম্বর ২০২১

সিদ্ধিরগঞ্জে সিনেমার কায়দায় গুলি করে ২৫ লাখ টাকা ছিনতাই

সিদ্ধিরগঞ্জে সিনেমার কায়দায় গুলি করে ২৫ লাখ টাকা ছিনতাই
ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আগ্নেয়াস্ত্রের গুলি ছুড়ে সিনেমার কায়দায় এক ব্যবসায়ীর ২৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুর দুইটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সিদ্ধিরগঞ্জ সানারপাড় এলাকার পিডিকে সিএনজি পাম্পের সামনে এই ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার আড়াইহাজার থানার নানান্দী এলাকার ব্যবসায়ী জয়নাল আবেদীন। তিনি বলেন, রাজধানীর মতিঝিল এলাকায় একটি এক্সচেঞ্জ থেকে ২৫ লাখ টাকা তোলেন তিনি। ওই টাকা নিয়ে চাচাতো ভাই মেহেদী হাসানকে সঙ্গে নিয়ে মোটর সাইকেলে আড়াইহাজার নিজ গ্রামে ফিরছিলেন। ঢাকা-নারায়ণগঞ্জ মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড পৌঁছানোর পর তাদের ঘিরে ধরে একদল ছিনতাইকারী। ছিনতাইকারীরা চারটি মোটর সাইকেলে ছিল। পরে ব্যবসায়ী জয়নাল তার মোটর সাইকেলের গতি বাড়িয়ে দেন। সানারপাড় এলাকার পিডিকে সিএনজি পাম্পের সামনে আসার পর তাদের ধরে ফেলে ছিনতাইকারীরা।

ভুক্তভোগী জয়নাল আবেদনী আরও বলেন, টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় তারা চিৎকার করলে একজন মোটর সাইকেল আরোহী ও পথচারীরা এগিয়ে আসেন। এমন সময় ছিনতাইকারীদের মধ্য থেকে কয়েক রাউন্ড গুলি করা হয়। একটি গুলি এক পথচারীর হাটুতে লাগে। পরে ছিনতাইকারীরা টাকার ব্যাগ নিয়ে মোটর সাইকেলযোগে দ্রুত গতিতে পালিয়ে যায়। এদিকে আহত পথচারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার পরিচয় জানা যায়নি।

খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান ও পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলামসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। এ বিষয়ে ওসি মশিউর রহমান জানান, ছিনিয়ে নেওয়া চারটি মোবাইল উদ্ধার করা হয়েছে। টাকা ও ছিনতাইকারীদের আটক করার চেষ্টা চলছে। কোথায় থেকে মোবাইল উদ্ধার করা হয়েছে জানতে চাইলে তদন্তের স্বার্থে তিনি তা জানাতে চাননি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়