২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৩:১৬, ৫ মার্চ ২০২১

সেলিম ওসমানকে বরণ করতে প্রস্তুত বন্দরবাসী

সেলিম ওসমানকে বরণ করতে প্রস্তুত বন্দরবাসী

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমানকে বরণ করে নিতে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে বন্দর ইউনিয়নবাসী৷ তোরণ থেকে শুরু করে ফুল দিয়ে শোভিত মঞ্চ ইতিমধ্যে তৈরি হয়েছে৷ সাংসদ সেলিম ওসমানের আগমনে বন্দরবাসী উচ্ছ্বাসের সাথে এসব প্রস্তুতি সম্পন্ন করেছে বলে জানান বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ৷ অনুষ্ঠানের নিরাপত্তায় বসানো হয়েছে সিকিউরিটি ক্যামেরা।

নারায়ণগঞ্জ-৫ আসনের প্রতিটি ইউনিয়নে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে এবার বন্দর ইউনিয়নে ‘উন্নয়ন শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভা’ অনুষ্ঠিত হবে। শুক্রবার (৫ মার্চ) বিকাল ৩টায় নবীগঞ্জ বাসস্ট্যান্ড সংলগ্ন টি হোসেন গার্ডেনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।

বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি চন্দন শীল, সাধারণ সম্পাদক খোকন সাহা, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ রশীদ, সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সানাউল্লাহ সানু।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়