২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৪৮, ২০ জুন ২০২২

আপডেট: ২১:১৭, ২০ জুন ২০২২

সেলিম ওসমানের চুরি হওয়া মোবাইল উদ্ধারে যুবলীগ নেতা

সেলিম ওসমানের চুরি হওয়া মোবাইল উদ্ধারে যুবলীগ নেতা

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের চুরি হওয়া মোবাইল উদ্ধার হয়েছে। তবে পুলিশ নয়, মোবাইলটি উদ্ধার করে দিয়েছেন বন্দরের স্থানীয় যুবলীগ নেতা খান মাসুদ। সোমবার (২০ জুন) বিকেলে সাংসদের হাতে মোবাইলটি তুলে দেন খান মাসুদ।

এই বিষয়ে সাংসদ সেলিম ওসমান জানান, গত শুক্রবার মোবাইল সেটটি হারিয়ে যাওয়ার পর থেকে খান মাসুদ মোবাইল সেটটি উদ্ধারে অক্লান্ত পরিশ্রম করেছে। অবশেষে সে চুরি হওয়া সেটটি উদ্ধার করতে সক্ষম হয়েছে। আমি তাঁকে ধন্যবাদ জানিয়ে তার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

জানা গেছে, গত শুক্রবার বন্দর সমরক্ষেত্র মাঠে অনুষ্ঠিত হওয়া জেলা ও মহানগর জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠান থেকে এমপি সেলিম ওসামনের ব্যবহৃত মোবাইল ফোনটি চুরি হয়। যুবলীগ নেতা খান মাসুদ নিজস্ব চেষ্টায় মোবাইল সেটটি উদ্ধারে চেষ্টা শুরু করে। ৪ দিনের মাথায় তিনি মোবাইল চোরের সন্ধান পেয়ে তার থেকে মোবাইল সেটটি উদ্ধার করেন।

এদিকে মোবাইল সেটটি চুরি করা ব্যক্তির নাম অনিক (২৫)। সে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার হিরো মিয়ার ছেলে। সে একজন মাদকাসক্ত। অনিক জানায়, সম্মেলন শেষে গাড়িতে উঠার সময় এমপি সেলিম ওসমানের পাঞ্জাবির পকেট থেকে সে মোবাইল সেটটি চুরি করে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়