২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৫:৫২, ৩ অক্টোবর ২০২০

আপডেট: ২০:০৫, ৩ অক্টোবর ২০২০

সোনারগাঁয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

সোনারগাঁয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

প্রেস নারায়ণগঞ্জ: শুক্রবার সন্ধ্যায় স্ত্রী সানজিদাকে বাবার বাড়ি যাওয়ার জন্য বন্দর থেকে সোনারগাঁয়ের নয়াপুরে নিজের ইজিবাইকে করে নামিয়ে দিয়ে যান স্বামী। কিন্তু শনিবার সকালে সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের একটি পরিত্যক্ত বাড়ীর কাঠাল গাছে মিলল সানজিদার ঝুলন্ত লাশ। স্থানীয়দের দেয়া তথ্যে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল মর্গে পাঠায় সোনারগাঁ থানা পুলিশ। এ ঘটনায় সানজিদার স্বামী শামীমকে আটক করা হয়েছে।

শনিবার (৩ অক্টোবর) সকালে সাদিপুর ইউনিয়ন পরিষদের লস্করবাড়ী গ্রামের গ্রামের আক্কা হাজীর পরিত্যক্ত বাড়ীর একটি কাঠাল গাছ থেকে গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।

নিহত সানজিদা (১৮) সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নের চোত্রাপাশা গ্রামের মৃত সাফিজ উদ্দিনের মেয়ে।

জানা যায়, কুমিল্লা জেলার বারামপুর কাইরাকান্দি গ্রামের হিরণ মিয়ার ছেলে ইজিবাইক চালক শামীম মিয়ার (২৫) সাথে ৫ মাস আগে প্রেম করে বিয়ে হয় সানজিদার। তারা বন্দর উপজেলার মদনপুর চাঁনপুর এলাকার বাড়ি ভাড়া নিয়ে থাকত। বিয়ের পর সানজিদা জানতে পারে তার স্বামী শামীম মাদকাসক্ত। এ নিয়ে স্বামীর সাথে সানজিদার মধ্যে কলহের সৃষ্টি হয়। গতকাল শুক্রবার বিকেলে সানজিদা তার বাবার বাড়ি যাওয়ার জন্য বন্দর উপজেলার চাঁনপুর থেকে রওনা দেয়। সন্ধ্যার দিকে তার স্বামী ইজিবাইকে তাকে বাসষ্ট্যান্ডে নামিয়ে দিয়ে চলে যায়। পরে শনিবার সকালে সোনারগাঁ সাদিপুর লস্করবাড়ী গ্রামের আক্কা হাজীর পরিত্যক্ত বাড়ীর একটি কাঠাল গাছে মাটিয়ে পা লাগা অবস্থায় সানজিদার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

সানজিদার স্বামী শামীম মিয়া জানান, গতকাল তার স্ত্রী বাবার বাড়িতে যাওয়ার কথা বললে তাকে বাস স্ট্যান্ডে নামিয়ে দিয়ে বাড়িতে চলে যান। এরপর তার সাথে আর যোগাযোগ হয়নি।

সানজিদার মা সালমা আক্তার জানান, বিয়ের পর থেকে তার মেয়ের স্বামীর পরিবারের সাথে দ্বন্দ চলছিল। সেই দ্বন্দের জেরে তার মেয়েকে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রেখেছে।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, আমরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছি। সম্পূর্ণ ঘটনা এখনো জানা যায়নি। কিভাবে সানজিদা সোনারগাঁয়ে আসলো তা এখনো আমাদের অজানা। প্রাথমিকভাবে তার স্বামী শামীমকে আটক করা হয়েছে, জিজ্ঞাসাবাদ চলছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে বাকিটা জানা যাবে।`

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়