২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:০৭, ২৮ জুন ২০২২

আপডেট: ২২:২৯, ২৮ জুন ২০২২

সোনারগাঁয়ে বরযাত্রী ট্রলারে ডাকাতি, আহত ১২

সোনারগাঁয়ে বরযাত্রী ট্রলারে ডাকাতি, আহত ১২

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনা নদীতে বরযাত্রীর ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ট্রলারে থাকা যাত্রীদের ডাকাতরা পিটিয়ে ও কুপিয়ে ১২ জনকে আহত করে নগদ টাকা, মোবাইল ও স্বর্ণলাংকার লুট করে নিয়ে যায়।

সোমবার (২৭ জুন) সন্ধ্যায় উপজেলার প্রতাপেরচর ফ্রেশ সুগার মিলের সামনে মেঘনা নদীতে এ ঘটনা ঘটে। আহতদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

আহতরা জানায়, পিরোজপুর ইউনিয়নের চরগোয়ালদী গ্রামের মোতালেবের ছেলে মালেশিয়া প্রবাসী নুরে আলমের সঙ্গে গত শুক্রবার সাতআনি গ্রামের আবুল কাসেমের মেয়ে শারমিনের বিয়ে হয়। বিকেলে আড়াইদিনের অনুষ্ঠানের দাওয়াত খেয়ে ৩০-৩৫ জন বরের আত্মীয়-স্বজন ছেলের শ্বশুরবাড়ি থেকে নবদম্পতিকে নিয়ে সন্ধ্যায় ফেরার পথে মেঘনা নদীর প্রতাপেরচর এলাকার আসা মাত্র ১২-১৫ জনের একটি ডাকাতদল আগ্নেয়াস্ত্র, চাপাতি ও লোহার রড নিয়ে তাদের ট্রলারে হানা দেয়। এ সময় ডাকাতরা ট্রলারে থাকা লোকজনকে এলোপাথারিভাবে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। এ সময় তাদের সাথে থাকা নগদ টাকা, মোবাইল ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

নৌ-পুলিশ সুপার মিনা মাহমুদা বলেন, ঘটনার খরর পেয়ে নৌ-ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে রয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়