২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ০৮:৩৭, ১৮ এপ্রিল ২০২১

হেফাজতের তাণ্ডবের মামলায় গ্রেফতার সোনারগাঁও পৌর কাউন্সিলর

হেফাজতের তাণ্ডবের মামলায় গ্রেফতার সোনারগাঁও পৌর কাউন্সিলর

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মামুনুল হককে নারীসহ অবরুদ্ধের ঘটনায় হেফাজতকর্মীদের হামলা ও ভাঙচুরের মামলায় গ্রেফতার করা হয়েছে জাতীয় পার্টির নেতা ফারুক আহমেদ তপনকে। সে সোনারগাঁও পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর। শনিবার ১৭ এপ্রিল রাত সাড়ে এগারোটায় পৌরসভার ভবনাথপুর এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) খন্দকার তবিদুর রহমান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, মামুনুল হক নারীসহ অবরুদ্ধের পর হেফাজতের সহিংসতা ভাংচুর অগ্নিসংযোগের মামলায় আজ রাত সাড়ে এগারোটায় সোনারগাঁও পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর ফারুক আহমেদ তপনকে তার নিজ বাড়ি ভবনাথপুর এলাকা থেকে পুলিশ গ্রেফতার করেছে। ফারুক আহমেদ তপন সোনারগাঁও উপজেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক ও বর্তমানে জাতীয় পার্টির রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন।

উল্লেখ্য গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগায়ে রয়েল রিসোর্টে হেফাজতের যুগ্ন মহাসচিব মামুনুল হক এক নারীসহ অবরুদ্ধ করা হয়। এ ঘটনায় তার সমর্থকরা রয়েল রিসোর্টে হামলা, আওয়ামী লীগ অফিস ও ঘরবাড়ি ভাঙচুর ও মহাসড়কে অগ্নিসংযোগ নাশকতা সহিংসতা চালায়। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে ২টি ও ক্ষতিগ্রস্থরা বাদি হয়ে ৫টি মামলা দায়ের করেন। এ পর্যন্ত ৭ মামলায় পুলিশ ৬৩ জনকে গ্রেফতার করেছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়