২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৪৪, ২৪ জুন ২০২২

আপডেট: ২০:৪৪, ২৪ জুন ২০২২

বঙ্গসাথী ক্লাবের উদ্যোগে দোয়া মিলাদ মাহফিল

বঙ্গসাথী ক্লাবের উদ্যোগে দোয়া মিলাদ মাহফিল

প্রেস নারায়ণগঞ্জ: বঙ্গসাথী ক্লাবের কার্যকরী সদস্য মো. ইকবাল বাবুর মাতা ও সদস্য মো. জাকির হোসেন এর আত্মার মাগফিরাত কামনায় দোয়া মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ জুন) বাদ জুমা পশ্চিম দেওভোগ বাইতুন নূর জামে মসজিদে এই দোয়া অনুষ্ঠিত হয়। বঙ্গসাথী ক্লাব ক্রীড়া ও সামাজিক সংগঠনের উদ্যোগে আয়োজিত দোয়া পরিচালনা করেন বাইতুন নূর জামে মসজিদের ইমাম মাওলানা সাজ্জাদ হোসেন।

দোয়া মাহফিল অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে বঙ্গসাথী ক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি আহাম্মদ আলী রেজা উজ্জল শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। মুসল্লীদের কাছে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের জন্য ও রাষ্ট্র নায়ক দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য কামনা করে দোয়া চেয়েছেন। বিশেষভাবে দোয়া চেয়েছেন বঙ্গসাথী ক্লাবের কার্যকরী সদস্য মো. ইকবাল বাবুর মাতা ও সদস্য জাকির হোসেন সহ বঙ্গসাথী পরিবার যাদের হারিয়েছেন, প্রত্যেকের আত্মার শান্তি কামনায়।

এসময় উপস্থিত ছিলেন, আলহাজ্ব আফসার উদ্দিন আফসু, মোহাম্মদ আলী রেজা রিপন, নাজিম উদ্দিন নাজিম, মোঃ মামুন শেখ, মো. খোকন, মো. মিঠু, মো. জুয়েল, গোলাম সারোয়ার শুভ, জিয়াউল হক জিকো, আবু রেজা রাসেল, আসাদুজ্জামান জনি, মো. মঞ্জুর হোসেন প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়