২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৫২, ১৭ আগস্ট ২০২২

আপডেট: ২০:৫২, ১৭ আগস্ট ২০২২

বন্দর গার্লস স্কুলের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সেলিম

বন্দর গার্লস স্কুলের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সেলিম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দর গার্লস স্কুল ও কলেজের পরিচালনা কমিটির স্কুল শাখার অভিভাবক প্রতিনিধি নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সমাজসেবক ও শিক্ষানুরাগী সেলিম কন্ট্রাক্টর। বুধবার ১৭ আগস্ট স্কুল কমিটির নির্বাচন কর্মকর্তার কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি।
আগামী ৯ সেপ্টেম্বর) এই নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোটগ্রহণ চলবে সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত।

মনোনয়নপত্র সংগ্রহ শেষে সেলিম কন্ট্রাক্টর বলেন, আমি বিভিন্ন সময় বিভিন্ন সমাজসেবী সংগঠনের সাথে যুক্ত থেকে সমাজের উন্নয়ন করেছি। বন্দর গার্লস স্কুল এন্ড কলেজের স্কুল শাখার অভিভাবক সদস্য নির্বাচিত হয়ে ইতোপূর্বে স্কুলের উন্নয়নের পাশাপাশি শিক্ষার মানোন্নায়নে কাজ করেছি। এবারও নির্বাচনে জিতে শিক্ষার মানোন্নায়নে কাজ করতে আমি অভিভাবকদের সহযোগিতা ও দোয়া চাই।

উল্লেখ্য বন্দর স্বল্পেরচক এলাকার বাসিন্দা সেলিম কন্ট্রাক্টর ইতোপূর্বে স্কুল শাখার অভিভাবক প্রতিনিধি পদে দায়িত্ব পালন করেছেন। তিনি বন্দর উপজেলার বেশ কয়েকটি সমাজসেবী সংগঠনের সাথে যুক্ত রয়েছেন। তিনি মানবসেবা একতা সমাজ কল্যান সংগঠনের সভাপতি, স্বল্পের চক পুরাতন পঞ্চায়েত কমিটির সহ-সভাপতি, স্বল্পের চক বায়তুন নূর জামে মসজিদের সহ- সভাপতি ও ৫৮নং পশ্চিম বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্বাচিত সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

তিনি প্রতি বছর ৫৮নং পশ্চিম বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত সকল শিক্ষার্থীদের নিজস্ব তহবিল থেকে নগদ অনুদান সহ দরিদ্র শিক্ষার্থীদের বিভিন্ন সহযোগিতা প্রদান করে আসছেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়