২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৬:১৩, ২৩ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৬:১৩, ২৩ ডিসেম্বর ২০২২

রূপসী দাখিল মাদ্রাসা উন্নতমানের শিক্ষা প্রতিষ্ঠান: মন্ত্রী

রূপসী দাখিল মাদ্রাসা উন্নতমানের শিক্ষা প্রতিষ্ঠান: মন্ত্রী

প্রেস নারায়ণগঞ্জ: রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার উদ্যোগে প্রথম তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি মো. মুন্না খাঁনের সভাপতিত্বে তাফসিরুল কোরআন মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, এমপি। প্রধান বক্তা ছিলেন আল্লামা সাইফুল্লাহ আইয়ূবী, বক্তব্য রাখেন হাফেজ রফিক আহমেদ ওসমানী, শায়েখ নেসার আহমেদ আন-নাছিরী, মাওলানা মইনুল ইসলাম, মাওলানা এমদাদুল ইসলাম, মুফতি মাওলানা ওবায়দুল হক, মাওলানা আমিনুল ইসলাম, মাওলানা রিয়াজুল ইসলাম।

মাদ্রাসার সভাপতি মো. মুন্না খানের প্রশংসা করে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, ‘আজকে রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসায় বেশ উন্নয়ন হয়েছে। আমি বেশ কিছুদিন আগে এসে দেখেছিলাম জরাজীর্ণ ভবন এবং যে কোন সময় ভেঙ্গে পড়তে পারে। খুব করুন অবস্থায় ছিলো। আমি রাস্তাটির উন্নয়ন করে দিয়েছি। আমি মনে করি মুন্না খাঁন সভাপতি হয়ে আসাতে আমাদের ভবন হয়েছে, দেওয়াল নির্মাণ হয়েছে। সভাপতির কারণে আজকে মাদ্রাসায় ওয়াজ হচ্ছে। আমি মুন্না খাঁনকে ধন্যবাদ জানাই। একটা সময় এলাকার লোকজন মাদ্রাসাটির প্রতি খেয়াল কম রাখতো । মুন্না আসার পরে এখন সবার নজর পড়ছে। দেওয়াল হওয়াতে এখন মনে হয় এখানে একটা উন্নতমানের মাদ্রাসা আছে। মুন্না খাঁন যে দাবি করেছে আগামীতে তা পূরণ করবো’।

এসময় বস্ত্র ও পাটমন্ত্রী মহোদয়ের কাছে রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসায় পরীক্ষা কেন্দ্র স্থাপনের দাবি জানান সভাপতি মো. মুন্না খাঁন ।

এসময় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ¦ হাবিবুর রহমান হাবিব, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকবুল হোসেন, মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার জহিরুল ইসলাম, সাবেক সভাপতি আবুল হাসনাত হাসু, ডা. মেজবাউল হাসান, সাংবাদিক আবু হানিফ হৃদয়, সাবেক কাউন্সিলর নজরুল ইসলাম মফিজ, তারাব পৌর স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাবেল, তারাব পৌর আওয়ামী লীগের ত্রাণ সম্পাদক আলহাজ¦ রফিকুল ইসলাম পনির খাঁন, নুরুল ইসলাম রিপন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়