২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:১১, ২৯ অক্টোবর ২০২০

স্বাধীনতা ব্যাংকার্স সোনালী ব্যাংকের কেন্দ্রীয় কমিটিতে তারা

স্বাধীনতা ব্যাংকার্স সোনালী ব্যাংকের কেন্দ্রীয় কমিটিতে তারা

প্রেস নারায়ণগঞ্জ: স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সোনালী ব্যাংক লিমিটেড এর নবগঠিত কেন্দ্রীয় কমিটিতে জায়গা করে নিয়েছেন নারায়ণগঞ্জের দুই তরুণ ব্যাংকার। সংগঠনের সহসভাপতি পদে সোনালী ব্যাংক নারায়ণগঞ্জের নবীগঞ্জ শাখার ব্যবস্থাপক জাহাঙ্গীর আলম রনি ও সাংগঠনিক সম্পাদক পদে জ্যেষ্ঠ কর্মকর্তা পার্থ প্রতীম ঘোষকে নির্বাচিত করা হয়। এর আগে গত ২৮ অক্টোবর গঠিত হয় স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সোনালী ব্যাংক লিমিটেড ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি।

এক প্রতিক্রিয়ায় জাহাঙ্গীর আলম রনি ও পার্থ প্রতীম ঘোষ জানান, সোনালী ব্যাংক লিমিটেড দেশের সর্ববৃহৎ রাষ্ট্রায়ত্ত্ব বাণিজ্যিক ব্যাংক। ব্যাংকের সার্বিক কার্যক্রম সমুন্নত রেখে ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা এবং মুক্তিযুদ্ধের চেতনায় ব্যাংক কর্মকর্তাদের উজ্জীবিত করাই এই সংগঠনের অন্যতম লক্ষ্য ও উদ্দেশ্য।

জাহাঙ্গীর আলম রনি একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান। দীর্ঘদিন তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। অপরদিকে পার্থ প্রতীম ঘোষ ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হল ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও পরবর্তীতে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির উপ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকের দায়িত্বে ছিলেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়