২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:২৩, ১১ মার্চ ২০২২

আপডেট: ২০:২৪, ১১ মার্চ ২০২২

বইমেলায় সাংবাদিক রণজিৎ মোদকের ‘অতৃপ্ত আঁখি’

বইমেলায় সাংবাদিক রণজিৎ মোদকের ‘অতৃপ্ত আঁখি’

প্রেস বিজ্ঞপ্তি: অমর একুশে বইমেলায় এবার প্রকাশ হয়েছে শিক্ষক, সাংবাদিক ও কলামিস্ট রণজিৎ মোদকের আরো একটি নতুন বই। বিভিন্ন সময়ে প্রকাশিত ও অপ্রকাশিত তাঁর লেখা কবিতা নিয়ে প্রকাশিত হয়েছে ‘অতৃপ্ত আঁখি’। বাংলা একাডেমির লিটল ম্যাগ চত্বরে রৌদ্রছায়ার ৬৮নং স্টলে বইটি পাওয়া যাচ্ছে।

বইটিতে মোট ৫৬টি কবিতা স্থান পেয়েছে। এটি লেখকের দ্বিতীয় কাব্যগ্রন্থ। বইটি অমর একুশে বইমেলা ও রকমারি ডটকমে পাওয়া যাবে। কাব্যগ্রন্থ ছাড়াও এরআগে প্রবন্ধ, গল্প ও ইতিহাসের বই প্রকাশিত হয়েছে।

টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলার নারান্দিয়া গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন রণজিৎ মোদক। তিনি ছোটবেলা থেকেই লেখালেখি ও আঁকাআঁকি করতেন। পারজোয়ার ব্রাহ্মণগাঁও উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে দীর্ঘ ৩৮ বছর সুনামের সাথে শিক্ষকতার দায়িত্ব পালন করেছেন। পাশাপাশি সাংবাদিকতা করেছেন। প্রবীন সাংবাদিক রণজিৎ মোদক ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি। বর্তমানে নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক কল্যাণ শ্রমজীবি সমবায় সমিতি লিমিটেডের এর প্রতিষ্ঠাতা সভাপতি নিয়োজিত আছেন। রণজিৎ মোদক একাধারে লেখক, সাংবাদিক ও নিবেদিত প্রাণ একজন সংগঠক।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়