২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৫:৫৫, ৫ অক্টোবর ২০২০

স্পোর্টস লাভার্সের উদ্যোগে ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজন

স্পোর্টস লাভার্সের উদ্যোগে ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজন

প্রেস নারায়ণগঞ্জ: ফে‌সবুক গ্রুপ ‘স্পোর্টস লাভার্স নারায়ণগঞ্জ’ এর উদ্যোগে কাশিপুরে আব্দুল জলিল মেমোরিয়াল ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজন করা হয়েছে। আগামী ৯ অক্টোবর (শুক্রবার) কাশিপুরের হাটখোলা হাইস্কুল মাঠে এই টুর্ণামেন্ট অনু‌ষ্ঠিত হবে।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলো হলো, মিশনপাড়া স্পোর্টস ক্লাব, ভূইয়াপাড়া অল স্টার্স এবং স্পোর্টস লাভার্স নারায়ণগঞ্জ। লীগ পদ্ধতির এই টুর্নামেন্টে প্রতিটি দল একবার করে বিপক্ষ দলের মোকাবেলা করার সুযোগ পাবে।

পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল খেলবে ফাইনাল। সকাল ৮ টা থেকে শুরু হওয়া এই টুর্নামেন্টের ফাইনাল খেলা হবার কথা রয়েছে বিকাল ৫ টায় । রাত ৮ টায় পুরস্কার বিতরনের মাধ্যমে দিনব্যাপী এই টুর্নামেন্টের ইতি টানা হবে।

টুর্না‌মেন্ট প্রসঙ্গে আয়োজক কমিটির প্রধান স্পোর্টস লাভার্স ক্লাবের সভাপতি দেওয়ান নজীব হাসান নিপু বলেন, বর্তমান সামাজিক প্রেক্ষাপটে এই ধরনের আয়োজন অত্যন্ত গুরুত্বপূর্ণ। যুব সমাজের উন্নয়নের জন্য খেলাধুলার বিকল্প নেই। টুর্না‌মেন্টর আয়োজক কমিটির প্রধান স্পোর্টস লাভার্স ক্লাবের সভাপতি দেওয়ান নজীব হাসান নিপু বলেন বর্তমান সামাজিক প্রেক্ষাপটে এই ধরনের আয়োজন অত্যন্ত গুরুত্বপূর্ণ। যুব সমাজের উন্নয়নের জন্য খেলা ধূলার বিকল্প নেই।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়